কারাগারে বসেই জ্যাকুলিনকে প্রেমপত্র পাঠিয়েছে সুকেশ!

 ২০০ কোটি রূপি প্রতারণার অভিযোগে দীর্ঘদিন ধরে কারাগারে বন্দি রয়েছেন সুকেশ চন্দ্রশেখর। জেলে যাওয়ার আগে বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন তিনি। এবার নিজের জন্মদিনে কারাগার থেকেই জ্যাকুলিনকে প্রেমপত্র পাঠালেন সুকেশ। চিঠিতে জ্যাকুলিনকে নিজের জীবনের সবচেয়ে ‘বড় উপহার’ হিসেবে উল্লেখ করেছেন এই ব্যাক্তি।

জ্যাকুলিনকে পাঠানো প্রেমপত্রে সুকেশ লিখেছেন, ‘আমার বোম্মা, জন্মদিনে তোমাকে খুব মিস করছি। তোমার প্রাণোচ্ছলতা মিস করছি। আমার বলার ভাষা নেই, আমি জানি আমার জন্য তোমার ভালোবাসার কোনো শেষ নেই। জানি তোমার সুন্দর হৃদয়ে কী আছে। প্রমাণ করার দরকার নেই, বেবি। শুধু বলতে চাই, তোমাকে মিস করছি, ভালোবাসি আমার বোত্তা বোম্মা।’

চিঠিতে আরো লিখেছেন, ‘তুমি এবং তোমার ভালোবাসা আমার জীবনের সেরা উপহার। যেই পরিস্থিতিই আসুক, আমি তোমার পাশে দাঁড়াবো। ভালোবাসি আমার বেবি। ধন্যবাদ হৃদয় দেয়ার জন্য। ধন্যবাদ আমার সমর্থক ও বন্ধুদের যারা আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। শতাধিক চিঠি, শুভেচ্ছা পেয়েছি, ধন্যবাদ।’

মিথ্যা পরিচয় দিয়ে প্রভাবশালী ব্যবসায়ীদের কাছ থেকে কয়েকশো কোটি টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে সুকেশের বিরুদ্ধে। সেই মামলায় উল্লেখ আছে, অবৈধ টাকায় জ্যাকলিনকে দামি উপহার দিয়েছিলেন সুকেশ। এমনকি জ্যাকুলিনের পরিবারকেও আর্থিক সাহায্য করেছিলেন তিনি।

এর আগে জ্যাকুলিনের সঙ্গে তার কিছু অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়। এ প্রসঙ্গে অভিনেত্রী দাবি করেছেন, তাকেও মিথ্যে পরিচয় দিয়েছিলেন সুকেশ। আর্থিক তছরুপের বিষয়ে জ্যাকলিন কিছু জানতেন না বলে। এই মামলায় অভিনেত্রী নোরা ফাতেহির নামও জড়িয়েছে।

এনবিএস/ওডে/সি

news