প্রযোজকের নামে শাকিব খানের মামলা, তদন্তে পিবিআই

 প্রযোজক রহমতউল্লার বিরুদ্ধে তিনি এই মামলা করেন। ঢাকার চলচ্চিত্রের খ্যাতিমান অভিনেতা শাকিব খান সোমবার ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক জুলফিকার হায়াতের আদালতে এ মামলা করেছেন শাকিব খান।

এদিন ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা আমলে নিয়ে শাকিব খানের জবানবন্দি গ্রহণ করেন এবং পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) তদন্তের নির্দেশ দেন। এর আগে, তিনি গেল ২৩ মার্চ মামলা করতে আদালতে যান শাকিব খান। ওইদিন তিনি প্রযোজক রহমতউল্লাহর বিরুদ্ধে চাঁদাবাজি ও হত্যার হুমকির অভিযোগ এনে একটি নালিশি মামলা করেন।

এছাড়া গত শনিবার (১৮ মার্চ) রহমতউল্লাহর বিরুদ্ধে মামলা করতে রাজধানীর গুলশান থানায় হাজির হয়েছিলেন শাকিব খান। তবে থানা মামলা নেয়নি। থানা থেকে আদালতে গিয়ে মামলা করার পরামর্শ দেয়া হয়। পরদিন রোববার (১৯ মার্চ) দুপুরে মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে যান তিনি। এ সময় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে প্রায় পাঁচ ঘণ্টা আলোচনা করেন শাকিব খান।

শাকিব খানের মূল্যবান শিডিউল এখন ক্রমশই মামলা-মোকদ্দমার দিকে প্রসারিত হচ্ছে। তিনি বেশ কয়েকটি ছবির ঘোষণা দিলেও সেগুলো শুরু হয়নি। তার হাতে অনুদানের একটি ছবিও রয়েছে। ঈদে তার অভিনীত ‘লিডার: আমিই বাংলাদেশ’ নামে ছবি মুক্তি পাবে। প্রযোজক পরিবেশক সমিতি থেকে এমনটাই নিশ্চিত করা হয়েছে। পরিচালক বদিউল আলম খোকনও শাকিব খানের ‘ফাইটার’ ছবিটি শুরু করার অপেক্ষায় রয়েছেন।

এনবিএস/ওডে/সি

news