১০ বছর পর প্রেমিকার বাচ্চার বাবা হচ্ছেন ‘হ্যারি পটার’

 ‘হ্যারি পটার’ খ্যাত ব্রিটিশ অভিনেতা ড্যানিয়েল র‌্যাডক্লিফ ‘কিল ইয়োর ডার্লিংস’ ছবিতে অভিনেত্রী এরিন ডার্কের সঙ্গে প্রথমবার জুটিবদ্ধ হন। এ সিনেমার সেটেই প্রেম হয় তাদের। কিন্তু এতোদিনে বিয়ে করেননি, তবে ছয় বছর ধরে সংসার করছেন তারা। এবার এই তারকা জুগল তাদের সম্পর্কের ১০ বছর পর সুখবর দিলেন। জানালেন তারা বাবা-মা হতে যাচ্ছেন।

ড্যানিয়েল র‌্যাডক্লিফের মুখপাত্রের পক্ষ থেকে জানানো হয়, এরিন সন্তানসম্ভবা। খুব শিগগিরই যুগলের কোলে আসতে চলেছে তাদের প্রথম সন্তান।

২০১৩ সালে ‘কিল ইয়োর ডার্লিংস’ ছবির সেটে সেই যে একে অপরের হাত ধরেছিলেন, তার পর থেকে একসঙ্গেই পথ চলা ড্যান ও এরিনের। যদিও এই সম্পর্ককে ব্যক্তিগত পরিসরে রাখতেই পছন্দ করেন তারা। ‘হ্যারি পটার’-এর মতো জনপ্রিয় সিরিজে অভিনয়ের দৌলতে সিনেপ্রেমীদের কাছে পরিচিত মুখ ড্যানিয়েল।

অন্য দিকে, ড্যানিয়েলের জনপ্রিয়তার ধারেকাছে না থাকলেও হলিউডে নিজের স্বতন্ত্র জায়গা তৈরি করেছেন আমেরিকান অভিনেত্রী এরিন ডার্ক। অভিনয় করেছেন ‘গুড গার্লস রিভল্ট’, ‘বিসাইড স্টিল ওয়াটার্স’, ‘মুনশাইন’-এর মতো ছবি এবং সিরিজে। ২০১৬ সালে ড্যানিয়েলের সঙ্গে ‘ডোন্ট থিংক টোয়াইস’ ছবিতেও অবিনয় করেছেন এরিন।

তবে শুধু অভিনয় নয়, এরিনের সঙ্গে ভবিষ্যতে চিত্রনাট্য লেখার ইচ্ছা রয়েছে বলেও জানিয়েছেন ড্যানিয়েল। তার সাম্প্রতিক ছবি ‘উইয়ার্ড: দ্য অ্যাল ইয়ানকোভিচ’-এর প্রিমিয়ারে একসঙ্গে দেখা গিয়েছিল ড্যান ও এরিনকে। জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তারা। উপভোগ করছেন জীবনের অন্যতম সেরা সময়।

এনবিএস/ওডে/সি

news