নিহার সঙ্গে প্রেম করছেন জোভান!

ছোট পর্দার অভিনেতা ফারহান আহমেদ জোভানকে নিয়ে বিভিন্ন সময় নানান গুঞ্জন শোনা যায়। মাঝেমধ্যেই বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে তার প্রেমের খবর শোনা যায়। তবে এখন পর্যন্ত যতোগুলো গুঞ্জন শোনা গেছে, তার একটিরও সত্যতা প্রকাশ্যে আসেনি। এবার তার প্রেমিকার তালিকায় নাম উঠলো মডেল ও অভিনেত্রী নাজনীন নাহার নিহা।

আসন্ন ঈদ উপলক্ষে নির্মিত ‘লাভ সেমিস্টার’ নামের একটি নাটকে অভিনয়ের মাধ্যমে অভিষেক হচ্ছে নিহার। এই নাটকের গল্পেই তিনি প্রেমিকা হয়েছেন অভিনেতা জোভানের। বিশ্ববিদ্যালয় জীবনের অদ্ভুত এক প্রেমের গল্পে দেখা যাবে নতুন এই জুটিকে। এটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন প্রবীর রায় চৌধুরী এবং প্রযোজনা করেছেন এসকে সাহেদ আলী।

নির্মাতা প্রবীর জানান, ‘লাভ সেমিস্টার’ বিশ্ববিদ্যালয় ভিত্তিক একটা প্রেমের গল্প, যে গল্পটা আসলে একটা ছেলেকে ঘিরে। ছেলেটা এক সেমিস্টার রিটেক খায় এবং ঠিক সেসময়েই তার পরিচয় ঘটে নতুন একটা মেয়ের সঙ্গে। এরপর গল্প অন্যদিকে মোড় নেয়।

নাটকটি সম্পর্কে ফারহান আহমেদ জোভান বলেন, ‘এই গল্পটা বেশ সুন্দর। নতুন একটা চরিত্র। এখানে আমার লুকও অন্যরকম, বোকা বোকা। আমার ধারণা দর্শকরা নতুন কিছু পাবে।’

এর আগে বিজ্ঞাপনে কাজ করলেও টিভি নাটকে এটাই প্রথম কাজ নাজনীন নাহার নিহার। প্রথমবার নাটকে অভিনয় প্রসঙ্গে নিহা বলেন, ‘বিজ্ঞাপনে কাজ করলেও আমার কখনো নাটকে অভিনয় করা হয়নি। প্রবীর ভাইয়া এত সুন্দর একটা গল্পে কাজ করার সুযোগ করে দিয়েছেন, আমি আর না করিনি। জোভান ভাইয়াও দারুণ সহযোগিতা করেছেন। আশা করছি ভালো কিছু হবে।’

জোভান-নিহা ছাড়াও এতে আরো অভিনয় করেছেন শহিদুল আলম সাচ্চু, অনিন্দিতা মিমি, তৌফিকুল নিহাল, মাসুম রেজওয়ান, মারশিয়া শাওন, কিবরিয়া অন্তরা, আরাফ, মুহিত, মুন্না প্রমুখ।

এনবিএস/ওডে/সি

news