জিমের টাকার বিতর্ক নিয়ে যা বললেন শ্রাবন্তী

ফের বিতর্কে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। জিম খুলে অনেকের কাছেই টাকা নিয়েছিলেন তিনি এমনটা জানা যায়। কিন্তু ফেরত দেননি। এ প্রসঙ্গে কথা বলেন নায়িকা।

তিনি বলেন, সবাই ভুলে যাচ্ছে আমি একটা মেয়ে, আমারও পরিবার আছে, বিরক্ত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শুক্রবার বিকেল থেকে চর্চায় নায়িকার নাম। তার বিরুদ্ধে উঠে এসেছে একাধিক অভিযোগ। টাকা নিয়ে নাকি ফেরত দেননি নায়িকা। অভিযোগ, জিম ট্রেনিংয়ের নামে টাকা তুলে নাকি জিম বন্ধ করে দিয়েছেন তিনি। একের পর এক অভিযোগ। চুপ ছিলেন নায়িকা।

তিনি আরও বলেন, বহু দিন হল আমি এই জিমের সঙ্গে যুক্ত নই। হ্যাঁ, এটা ঠিক যখন জিমটি খোলা হয়েছিল তখন আমি ছিলাম। কিন্তু বহু দিন হয়ে গেল কোনও যোগাযোগ নেই এই জিমের সঙ্গে আমার। টাকাপয়সার কোনও লেনদেনও কেউ দেখাতে পারবেন না।

শ্রাবন্তী আরও যোগ করেন, সবাই আসলে আমায় নিয়ে চর্চা করে মজা পায়। ভিউ বেশি আসে বলে হয়তো এমনটা করে। কিন্তু সবাই ভুলে যাচ্ছে, দিনের শেষে আমিও একটা মেয়ে। আমারও সন্তান আছে। আমার একটা পরিবারও আছে। এই ঘটনায় আমি খুবই বিরক্ত। একদমই ভাল লাগছে না আর।

কয়েক মাস আগে মধ্যমগ্রামের স্টার মলে ‘দ্য ফিটনেস এম্পায়ার’ নামক জিমটি খোলা হয়। যেখানে ভর্তির জন্য প্রত্যেকের থেকে সাড়ে সাত হাজার টাকা নেওয়া হয়েছিল। পার্সোনাল ট্রেনারের জন্য নেওয়া হয় চার হাজার টাকা। হোলির জন্য বন্ধ ছিল জিম। তার পর থেকে আর খোলেনি সেই জিম। কর্তৃপক্ষের সঙ্গে অনেক বার যোগাযোগের চেষ্টাও করেছিলেন গ্রাহকরা। কিন্তু যোগাযোগ না করতে পেরে তারা মামলা করেন। তবে এই জিমে শ্রাবন্তী ছাড়াও রয়েছেন আরও দু’জন মালিক। যদিও নাম কোথাও উল্লেখ করা হচ্ছে না বলে আরও বিরক্ত নায়িকা।

এনবিএস/ওডে/সি

news