সামান্থার কাছে স্ত্রীর পরিচয় লুকিয়েছিলেন আল্লু

পুষ্পা’খ্যাত দক্ষিণী তারকা আল্লু অর্জুন পা দিলেন ৪১ বসন্তে। এবারের জন্মদিনটা বলতে গেলে তার এবং তার ভক্তদের জন্য অনেকটাই স্পেশাল। কারণ জন্মদিনের দু-একদিন আগেই ‘পুষ্পা’ ছবির দ্বিতীয় পর্বের প্রথম পোস্টার প্রকাশ্যে এসেছে। তবে ফিল্মপাড়ায় আলোচনা শুরু হয়েছে ভিন্ন বিষয় নিয়ে। বিতর্ক চলছে আল্লুর সঙ্গে অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সম্পর্ক নিয়ে।

শোনা যাচ্ছে, আল্লু নাকি তার স্ত্রীর পরিচয় লুকিয়েছিলেন সামান্থার কাছে। জীবনসঙ্গী হিসাবে নন, বরং সামান্থার কাছে স্ত্রীকে প্রেমিকা হিসেবে পরিচয় দিয়েছিলেন অভিনেতা। প্রশ্ন উঠেছে, আল্লু হঠাৎ মিথ্যার আশ্রয় কেন নিয়েছিলেন?

আল্লু ভক্তরা এর একটি ব্যখ্যা দাড় করিয়েছেন। তারা বলছেন, সামান্থার সঙ্গে আল্লুর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। তাকে খুব ভরসাও করেন অভিনেতা। তাই ইন্ডাস্ট্রির আর কারও সঙ্গে স্নেহার (আল্লুর স্ত্রী) আলাপ করিয়ে না দিলেও সামান্থার সঙ্গে করিয়ে দিয়েছিলেন। তার মতামত আল্লুর কাছে গুরুত্বপূর্ণ ছিল বলেই মিথ্যা পরিচয় দিয়ে হলেও স্নেহার সঙ্গে সামান্থার আলাপ করিয়েছিলেন তিনি। কারণ তিনি জানতেন, সামান্থা কখনই তার খারাপ চাইবে না।

স্নেহাকে যদি পছন্দ না হত তা হলে সরাসরি আল্লুকে জানাতেন সামান্থা। এমনকি সামান্থার হাবভাবেও তা ধরা পড়ত বলেও নিশ্চিত ছিলেন আল্লু। তাই স্নেহার সঙ্গে পরিচয়ের পর সামান্থার উত্তরের অপেক্ষায় ছিলেন তিনি। যখন সামান্থাকে আনন্দ প্রকাশ করতে দেখেছিলেন, তখনই আল্লু নিশ্চিত হয়ে গিয়েছিলেন যে, স্নেহাকে জীবনসঙ্গী হিসাবে বেছে কোনো ভুল করেননি তিনি।

২০১১ সালে স্নেহার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন আল্লু। ১৪ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘শকুন্তলম’। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সামান্থা। তার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে আল্লুর কন্যা আরহাকে।

এনবিএস/ওডে/সি

news