মাহিকে কাছে পেতেই প্রযোজনায় ডন মূসা!

শহরের একমাত্র ডন মূসা। তাকে সবাই মূসা ভাই বলেই ডাকে। তিনি এতোটাই প্রভাবশালী যে, তার নাম মুখে নেওয়ার আগে সবাইকে ‘দুঃখিত’ উচ্চারণ করতে হয়! তার এলাকার জনগণ তাকে বাঘের চেয়েও বেশি ভয় পায়। এই ডন আবার ঢাকাই সিনেমার মহাভক্ত। সিনেমা ঠিক নয়, মূলত তিনি সিনেমার নায়িকাদের বিষয়ে অন্ধভক্ত। তার সারাদিনের কাজ সিনেমা দেখা, গান শোনা আর নায়িকাদের নিয়ে দিবা স্বপ্ন দেখা।

মূসা ভাইয়ের ঐ এলাকাতেই থাকেন এক যুবক। দুষ্টু প্রকৃতির ঐ ছেলের নাম জসিম। মানুষকে কু-বুদ্ধি দিয়ে বিপদে ফেলানোই তার কাজ। তার বুদ্ধির জালে জড়িয়ে পড়েন মূসা ভাইও। জসিমের বুদ্ধিতে চিত্রনায়িকা মাহিকে কাছে পাওয়ার আশায় সিনেমা প্রযোজনায় নামেন মূসা ভাই। তার শর্ত একটাই, মাহির সঙ্গে তাকে নাচার সুযোগ দিতে হবে সিনেমার পর্দায়!

এমনই এক মজার গল্প নিয়ে ‘নায়িকা তুমি কার’ শিরোনামে ঈদের বিশেষ নাটক নির্মাণ করেছেন ইমরাউল রাফাত। এতে অভিনেত্রী সামিরা খান মাহি অভিনয় করেছেন চিত্রনায়িকার চরিত্রে। তার চরিত্রের নাম বিজলি। এছাড়া ডন মূসার চরিত্রে সাইদুর রহমান পাভেল ও জসিম চরিত্রে নিলয় আলমগীরকে দেখা যাবে। এতে আরো অভিনয় করেছেন সবুজ সানী, রেশমা আহমেদ প্রমুখ।

নির্মাতা রাফাত বলেন, ‘এটা একটা মজার নাটক। যেখানে পর্দার নায়িকার প্রেমে পড়ে মহল্লার ডন! দুজনকে ঘিরে চলতে থাকে নানা ঘটনা। আশা করছি ঈদ আনন্দে বাড়তি আনন্দ দেবে ‘নায়িকা তুমি কার’ নাটকটি। এটি  প্রযোজনা করেছেন এসকে সাহেদ আলী।

এনবিএস/ওডে/সি

news