এবার সুরেশ সরিষার তেলের বিজ্ঞাপনচিত্রে মডেল রাজ রিপা ও জয় চৌধুরী

বিজ্ঞাপনচিত্র নির্মাতা বাপি সাহা। তিনি সুরেশ সরিষার তেলের একসঙ্গে দুটি বিজ্ঞাপনচিত্র নির্মাণ করেছেন । আসন্ন কোরবানি ঈদ উপলক্ষ্যে সবগুলো টেলিভিশন চ্যানেলে বিজ্ঞাপনচিত্র দুটি প্রচার হবে বলে জানান বাপি সাহা।

বাংলাদেশ ও কলকাতার অনেক তারকাকে নিয়ে বিজ্ঞাপনচিত্র বানানো কুশলী নির্মাতা বাপি সাহা।

তিনি  জানান, বরাবরের মতো এবারও তার নিজস্ব প্রোডাকশন হাউজ ও বিজ্ঞাপনী সংস্থা এনজয় অ্যাড মিডিয়ার ব্যানারে সুরেশ সরিষার তেলের নতুন  বিজ্ঞাপনচিত্র দুটি নির্মাণ করা হয়েছে।

এতে মডেল হয়েছেন উঠতি দুই সুন্দরী মডেল অভিনেত্রী রাজ রিপা, সোনিয়া রিফাত, জয় চৌধুরী এবং জনপ্রিয় অভিনেতা আফজাল শরীফ, নজরুল ও ম ফারুক। বিজ্ঞাপনচিত্র দুটির  শুটিং হয়েছে নরসিংদীতে বাপি সাহা'র নিজস্ব বাসভবনে।  চিত্রগ্রহণ করেছেন হীরা আজাদ। স্থির চিত্রগ্রাহক শিশির জাহাঙ্গীর। রূপসজ্জা করেছেন মালেক ফয়সাল। প্রধান সহকারী পরিচালক শিবু দাস।

বিজ্ঞাপনচিত্র দুটির মধ্যে একটির থিম হলো - কোরবানির মাংস রান্নার ওপর। এই বিজ্ঞাপনচিত্রটির মাধ্যমে প্রথমবার বাপি সাহা'র সঙ্গে কাজ করলেন রাজ রিপা ও সোনিয়া রিফাত। এই দুই সুন্দরী গ্ল্যামার গার্ল এর সঙ্গে আছেন জয় চৌধুরী। অন্য বিজ্ঞাপনচিত্রটির থিম - আলু ভর্তা ও মুড়ি মাখার। এতে মডেল হয়েছেন আফজাল শরীফ, নজরুল ও ম ফারুক।

 রাজ রিপা বলেন, বাপিদা  খুবই কুশলী একজন নির্মাতা। প্রথমবার তার নির্দেশনায় দারুন একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করলাম। অনেক ভালো লেগেছে ।

 সোনিয়া রিফাত  বলেন, বাপিদার সাথে  প্রথমবার  সঙ্গে কাজ হলো। তবে কাজটা অনেক ভালো হয়েছে।

এনবিএস/ওডে/সি

news