বাবা হলেন চিত্রনায়ক রোশান

বুধবার (২৪ মে) বেলা ১১টায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন চিত্রনায়ক জিয়াউল রোশানের স্ত্রী তাহসিনা এশা। এর মাধ্যমে প্রথমবারের মতো বাবা হলেন এই অভিনেতা। এ তথ্য আমাদের সময় ডট কমকে নিশ্চিত করেছেন রোশান নিজেই। তিনি জানিয়েছেন, তার স্ত্রী ও নবজাতক দু’জনই সুস্থ আছেন। একই সঙ্গে ভক্ত-শুভাকাক্সক্ষীদের নিকট সন্তানের জন্য দোয়া প্রার্থনা করেছেন রোশান।

ফেসবুক জান্য়া, এছাড়া সামাজিক মাধ্যমেও নবজাতকের সঙ্গে নিজের তোলা কয়েকটি ছবি পোস্ট করেন এই অভিনেতা। সেখানে ক্যাপশনে তিনি লেখেন, ‘আল্লাহ আজ আমাকে বেহেশত দান করেছেন। আলহামদুলিল্লাহ।’ এর আগে গত ১২ মে গুঞ্জন রটে, মা-বাবা হতে যাচ্ছেন এশা-রোশান। সেই সময় রোশান বলেছিলেন, ‘আমি তো অফিশিয়ালি কিছু জানাইনি। আমার লাইফে যা কিছু হয় সবই অফিশিয়ালি জানিয়ে দেই। কিছু যদি ঘটেও তাহলে সেটা আমি জানাব।’

দেশ টিভি জানায়, এরও কয়েকদিন আগে, অর্থাৎ গত ৬ মে দুপুরে ফেসবুকে এশার সঙ্গে বিয়ের তথ্য জানিয়েছিলেন রোশান। যদিও অনেক আগেই প্রেমের কথা জানিয়েছিলেন তিনি। তবে বিয়ের কথা প্রকাশ্যে আসার পর জানা যায়, ২০২০ সালের ১১ জুন গোপনে রাজধানীর উত্তরার বাসায় এশাকে বিয়ে করেন অভিনেতা। তার স্ত্রী ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং শেষ বর্ষের শিক্ষার্থী।

এনবিএস/ওডে/সি

news