পিছিয়ে পড়া নারীদের স্বাবলম্বী করতে কাজ করছেন চিত্রনায়িকা আন্না

সমাজের ঝরে পড়া বেকার, পিছিয়ে পড়া নারীদের এগিয়ে নিতে আন্না'স মেকওভার কাজ করছে। নারীরা সৌন্দর্য চর্চার শিক্ষা নিয়ে স্বাবলম্বী হবেন। একদিন এসব নারীরা নারী উদ্যোক্তা হয়ে  নিচের পায়ে দাঁড়াবেন।

এভাবেই বললেন আন্না'স মেকওভার এন্ড স্কুল অফ বিউটিফিকেশন প্রশিক্ষর্ণাথীদরে মাঝে সনদ বিতরণকালে অতিথিরা।

তারা বলেন,  দুর্বার গতিতে  এগিয়ে চলছে  আন্না'স মেকওভার এন্ড স্কুল অফ বিউটিফিকেশন।

 এসময় অতিথিরা  আন্না’স মেকওভারের কর্নধার চিত্রনায়িকা নাহিদা আশরাফ আন্নার এমন মহৎ উদ্যেগের প্রশংসা করেন। বলেন, আন্না তার জায়গা থেকে যে বিশাল কাজটি করে যাচ্ছে তা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। তার এমন কাজে আমরা চলচ্চিত্র অঙ্গনের লোকজন সর্বদা তার পাশে থাকব। আমাদের সার্বিক সহযোগিতা তার প্রতিষ্ঠানে পাশে থাকবে এমনটাই প্রত্যাশা ব্যক্ত  করেন অতিথিরা।

শনিবার সন্ধ্যায় বেইলি রোডস্থ, বাংলাদেশ গার্লস গাইড এসোসিয়েশন হলরুমে  ৪টি ব্যাচের মোট ৬০ জন প্রশিক্ষনার্থীর মাঝে সার্টিফিকেট ও এওয়ার্ড প্রদান করা হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক সময়ের জনপ্রিয় চিত্র নায়িকা  অঞ্জনা রহমান,চিত্রনায়ক জায়েদ খান, চিত্রনায়িকা অরুনা বিশ্বাস, রুমানা ইসলাম মুক্তি, চিত্রনায়ক জয় চৌধুরী, সানজু জন কোরিওগ্রাফার ও ফ্যাশন ডিজাইনার এডলফ খান,ইউএসএ দাতা সংস্থা, ইউনিভার্সিটি রিসার্চ কোম্পানি বাংলাদেশের প্রতিনিধি ও সভাপতি ড্রিম ল্যান্ড, ম্যানেজিং ডিরেক্টর হোটেল ইন্টারন্যাশনাল কুয়াকাটা হায়দার আলী মিয়া প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন,আন্না'স মেকওভার এন্ড স্কুল অফ বিউটিফিকেশন এর কোর্স এডমিন সাগর সিদ্দিকী।

 প্রশিক্ষণার্থীরা বলেন, আমরা আজ বিউটিফিকেশন কোর্স শিখে নিজেদের তৈরি করতে কাজ করছি। আমরা নিজেদের যোগ্যতায় নিজকে গড়ে তুলতে চাই। নারীদের রূপ চর্চা একটি শিল্প। একে আরও শৈল্পিকতা  দিতে এই ফিউটিকেশন স্কুল আমাদের সহায়তা দিয়েছে।

অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করা হয়।

এনবিএস/ওডে/সি

news