কেঁদেই ফেললেন সানি লিওনি

এবার কান চলচ্চিত্র উৎসবে জায়গা করে নিয়েছে বলিউডের ‘ ‘বেবি ডল’ খ্যাত অভিনেত্রী সানি লিওনির অভিনীত সিনেমা ‘কেনেডি’। উৎসবে অংশ নিয়ে রেড কার্পেটেও হেঁটেছেন অভিনেত্রী। তবে নতুন খবর হলো, বৃহস্পতিবার (২৫মে) গভীর রাতে সিনেমাটির স্ক্রিনিংয়ে ঘটল আবেগময় এক ঘটনা। একটানা ৭ মিনিট ধরে সিনেমাটির টিমকে ‘স্ট্যান্ডিং ওভেশন’ দিল কান।

সিনেমা শেষ হতেই পুরো হলের অতিথি-দর্শকরা উঠে দাঁড়িয়ে করতালির মাধ্যমে অভিবাদন জানালো। এই ভালোবাসা আর প্রশংসা দেখে আবেগ বাঁধ মানল না সানি লিওনির। আনন্দে কেঁদেই ফেললেন অভিনেত্রী। এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 কান চলচ্চিত্র উৎসবের মিডনাইট স্ক্রিনিং বিভাগে প্রদর্শিত হয়েছে ‘কেনেডি’। সিনেমাটির স্ক্রিনিংয়ের দিন প্রেক্ষাগৃহ ছিল অনেক ভির। এই ছবি থেকেস মুগ্ধ দর্শকরা। আর বিশ্বমঞ্চে স্বমহিমায় নাম খোদাই করতে পেরে আপ্লুত সিনেমাটির পরিচালক অনুরাগ কাশ্যপ।

এই প্রসঙ্গে পরিচালক বলেন, ‘কানের আঙিনায় গোটা বিশ্বকে সিনেমা দেখাতে পারার আনন্দই আলাদা। আর দ্য গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে সিনেমার স্ক্রিনিং তো সব পরিচালকের সারাজীবনের স্বপ্ন। কেনেডি আমার কাছে খুব স্পেশাক একটা সিনেমা, ভীষণ রকমভাবে ব্যক্তিগতও। আমি এই সিনেমাটি তৈরি করতে হৃদয় উজাড় করে দিয়েছি। ৭ মিনিটের স্ট্যান্ডিং ওভেশনে আমি কৃতজ্ঞ। ধন্যবাদ জানানোর ভাষা নেই দর্শকদের, একই সঙ্গে আমি দারুণ উত্তেজিত।

এনবিএস/ওডে/সি

news