কলকাতা চলচ্চিত্র উৎসবের সঞ্চালনার এবার চূর্ণী গাঙ্গুলি!

৫ ডিসেম্বর শুরু হতে যাচ্ছে ২৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। তবে এবারের আয়োজনে পরমব্রত চট্টোপাধ্যায় ও জুন মালিয়ার সঞ্চালনা জুটি দেখা যাবে না। কারন এবছর পরমব্রতর বদলে সঞ্চালনা করবেন অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায়। তবে শোনা যাচ্ছে, সমাপনি দিনের অনুষ্ঠানে সঞ্চালনায় থাকতে পারেন পরমব্রত। 

এ উৎসবের সঞ্চালনায় এর আগে দেখা গেছে যিশু সেনগুপ্তকে। এরপর গত দুবছর ধরে সেই দায়িত্ব পালন করছেন পরমব্রত। তবে এবার শুরুর দিন শহরের বাইরে থাকার কথা রয়েছে তার। তাই এই অভিনেতার বদলে সঞ্চালনায় এসেছেন চূর্ণী। অবশ্য এর আগেও দু’বার এই চলচ্চিত্র উৎসবের সঞ্চালনা করেছেন তিনি। 

এ প্রসঙ্গে চূর্ণী বলেন, ‘এর আগেও আমি দুবছর এই উৎসবের সঞ্চালনা করেছি। একবার আমার সঙ্গে ছিলো যিশু, অন্যবার জুন। দুজনই ভীষন ভালো সঞ্চালক। তবে জুনের সঙ্গে সঞ্চালনা করতে আমার বেশি ভালো লাগে। আমি সাধারণত সঞ্চালনা করিনা। যেহেতু ফিল্ম ফ্যাস্টিভ্যালের অনুষ্ঠান তাই রাজি হয়েছি। এখনো জানিনা আমার সঙ্গে জুন নাকি অন্য কেউ সঞ্চালনা করবে।’ 

ফিল্ম ফ্যাস্টিভ্যালটি শুরু হবে মহানায়ক উত্তম কুমারের চলচ্চিত্র প্রদর্শণের মাধ্যমে। এতে দেশ-বিদেশের তারকারা উপস্থিত থাকবেন। এমনকি বলিউড সুপারস্টার সালমান খানেরও থাকার কথা রয়েছে। এবারের উৎসবের থিম সং লিখেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্ধ্যোপাধ্যায়।

news