বলিউডে ব্যর্থ, অথচ হলিউডে যেতে চান অনন্যা

২০১৯ সালে করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার-২’ ছবির মাধ্যমে অভিনেত্রী হিসাবে বলিউডে আত্মপ্রকাশ করেন তারকা অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পাণ্ডে। ছবিটি বক্স অফিসে ব্যর্থ হয়। এরপর গেহরায়িয়া, লাইগার, ড্রিম গার্ল-২ ছবিতেও কাজ করেন তিনি। কিন্তু একটি সিনেমাও সফলতার মুখ দেখেনি। 

বলিউডে কাজ করে সফলতার মুখ না দেখলেও হলিউডে কাজ করতে চান অনন্যা। শুধু হলিউডে পা রাখাই নয়, আমেরিকার অন্যতম নামকরা পরিচালকের সঙ্গে কাজ করতে ওঠেপড়ে লেগেছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, করণের কাভি খুশি কাভি গাম, কুছ কুছ হোতা হ্যায়-এর মত ছবি দেখে অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখেছিলেন তিনি। বলিউডে করণ জোহরের হাত ধরেই পা রেখেছেন। সে দিক থেকে দেখলে করণের সঙ্গে কাজ করার স্বপ্নপূরণ ইতিমধ্যেই হয়ে গেছে তার। এখন স্বপ্ন হলিউড। 

অনন্যা জানান, সঞ্জয় লীলা বানসালির সঙ্গে কাজ করতে চান তিনি। আন্তর্জাতিকক্ষেত্রে কুয়েন্টিন টারান্টিনোর সঙ্গে কাজ করতে চান। কুয়েন্টিন টারান্টিনো তার ক্যারিয়ারের শেষ ছবি বানাচ্ছেন। সে সুযোগই লুফে নিতে চান অনন্যা।

তার এ সাক্ষাৎকার প্রকাশ হতেই ব্যাপক ট্রলের শিকার হচ্ছেন অনন্যা। সমালোচকরা বলছেন, বাবার বদৌলতে সিনেমায় পা রাখার সুযোগ পেলেও অভিনয়ে এখনও কোনো দাগ কাটতে পারেননি তিনি। সে অনন্যাই কিনা এখন কোয়েন্টিন টারান্টিনোর মতো বিশ্বমানের পরিচালকের সঙ্গে কাজ করার স্বপ্ন দেখছেন! তার এমন সিদ্ধান্তকে হাস্যকর বলছেন নেটিজেনরাও।

news