'রওনক-তানহা'র 'তিনি আমার মা' 

৮ ডিসেম্বর শুক্রবার রাত ৯ টা ৩০ মিনিটে এন টিভি তে প্রচার হবে নাটক 'তিনি আমার মা'। ভিন্ন ধারার গল্প নিয়ে নির্মিত তিনি আমার মা নাটক টি রচনা করেছেন আজম খান এবং পরিচালনা করেছেন- সানজিদ খান প্রিন্স। 

মমতাময়ী একজন মা এর জীবন সংগ্রাম ও সন্তানের জন্য আত্নত্যাগের বিরল চিত্র ফুটে উঠেছে তিনি আমার মা নাটকে। এই মা এর চরিত্রে  অভিনয় করেছেন অভিনেত্রী মিলি বাশার।

তিনি  বলেন- আজকাল তো জীবন ধর্মী গল্প নিয়ে কাজ তেমন একটা হয়না।  তিনি আমার মা একটি জীবন বোধের গল্প- যেখানে আছে সংগ্রাম, আবেগ-অনুভুতি, ভালোবাসা ও মাতৃত্বের স্পর্শ। আশাকরি আমার প্রিয় দর্শক দের গল্পটি ভালো লাগবে।

'তিনি আমার মা' নাটক প্রসঙ্গে অভিনেতা রওনক হাসান বলেন- গতানুগতিক ধারার বাহিরের একটি গল্প 'তিনি আমার মা', আমরা শিল্পী-কলাকুশলী সবাই অনেক পরিশ্রম করে কাজটি করেছি। আশাকরি আমার প্রিয় দর্শক রা নাটক টি ভালো ভাবেই গ্রহণ করবেন।

নাটক 'তিনি আমার মা' পরিচালক  সানজিদ খান প্রিন্স বলেন- আপাত দৃষ্টিতে 'তিনি আমার মা' গল্প টিকে অনেকটা সাদামাটা মনে হলেও এটি নির্মানে আমাদের গোটা টিম কে অনেক বেগ পেতে হয়েছে, বিশাল গাড়ি বহর ও টেকনিক্যাল টিম নিয়ে পুরো ঢাকা শহরের উত্তর প্রান্ত থেকে দক্ষিণ প্রান্ত চষে বেড়িয়েছি, ব্যাপক যানজট ও জনজট এর মধ্যে রাস্তাঘাটেই বেশিরভাগ শুটিং করেছি। আমার বিশ্বাস  দর্শকরা কাজটি গ্রহণ করেন। তারা গ্রহণ করলেই আমাদের পরিশ্রম সার্থক হবে। 

সিনান মাল্টিমিডিয়া এর ব্যানারে নির্মিত 'তিনি আমার মা' নাটকে রওনক হাসান ও মিলি বাশার ছাড়াও আরও অভিনয় করেছেন- তানহা, মিলন চিশতী, হেলাল উদ্দিন পারভেজ, তানভীর তপু প্রমুখ।

news