বিচ্ছেদ নিয়ে যা বললেন মাহির স্বামী

ভেঙে যাচ্ছে চিত্রনায়িকা মাহিয়া মাহির সংসার। স্বামী রকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে সামাজিক মাধ্যমে এ খবর মাহি নিজেই জানান। এরপর থেকে বিষয়টি নিয়ে কোনো কথা বলেননি রাকিব।

এমন নিরবতা এবং বিচ্ছেদ প্রসঙ্গের সত্যতা জানতে তার মুঠোফোনে একাধিকবার কল দেয়া হয়। প্রথমে সারা না দিলেও অবশেষে কথা বললেন তিনি। আমাদের সময় ডট কমকে রকিব বলেন, আমি আসলে এ সময় এসব নিয়ে কথা বলতে চাই না। একটু সময় নিতে চাই। আমিও একটা ভিডিও করে সব কিছু বলব। আমি এসব নিয়ে কোথাও কোনো মন্তব্য করিনি। আমি একটু সব কিছু অবজার্ভ (পর্যবেক্ষণ) করছি।’

তিনি আরও বলেন, ‘তার ভিডিও আপনারা দেখেছেন। আপনারা সবই শুনেছেন। নতুন করে আর কিছু বলতে চাইছি না। একটু সময় যাক। তারপর বলব। এর মধ্যেই একটি ভিডিও বার্তার মাধ্যমে সব কিছু পরিষ্কার করব।

শুক্রবার ভিডিও বার্তায় মাহি বলেছিলেন, আমরা দুজন মিলেই এমন সিদ্ধান্ত নিয়েছি। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা রয়েছে। তবে রকিব খুব ভালো মানুষ। তাকে আমি সম্মান করি। অনেক কেয়ারিং সে। খুব দ্রুতই আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। কবে আর কীভাবে হবে সেটাও দুজন মিলেই ঠিক করব।’

এরপর তিনি বলেছিলেন, ‘আপনারা আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবেন। যেন ওকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি।’

এর আগে ২০১৬ সালে মাহি বিয়ে করেছিলেন সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে। তার সঙ্গে বিচ্ছেদের পর ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রকিব সরকারকে বিয়ে করেন।

news