প্রকাশ্যে শয়তানের একঝলক   

বাইরে ঝুম বৃষ্টি। পুলিশ কন্ট্রোল রুমের নম্বরে হঠাৎ নারীর কল। আতঙ্কিত ও কাঁপাকাঁপা কণ্ঠে তিনি বলছেন, ‘দয়া করে আমাদের বাঁচান। একটি লোক জবরদস্তি আমাদের ঘরে ঢুকে পড়েছে। সে আমার মেয়েকে জিম্মি করে আমাদের ভয় দেখাচ্ছে। প্লিজ আমাদের বাঁচান।’ এ সময় ফোনের অপর প্রান্ত থেকে তার পরিচয় জানতে চাওয়া হলে তিনি কোনো উত্তর দেওয়ার আগেই কেটে যায় কল।

উপরের গল্পটি বলিউড অভিনেতা অজয় দেবগনের মুক্তি প্রতিক্ষিত ‘শয়তান’ সিনেমার ট্রেলারের। ২ মিনিট ২৬ সেকেন্ডের এ ট্রেলারে শুরুতেই এমন ভয় দেখানো হয়েছে দর্শকদের। এ ছাড়া পুরো ট্রেলারজুড়েই ছিল ভৌতিক এক আতঙ্ক। তাই ধারণা করা হচ্ছে ভয়ংকর এক শয়তানকে নিয়ে আগামী ৮ মার্চ প্রেক্ষাগৃহে হাজির হচ্ছেন অজয় দেবগন।

ট্রেলারে একটি রহস্যময় চরিত্রে উপস্থিত হতে দেখা গেছে অভিনেতা ও নির্মাতা আর মাধবনকে। যে অজয়ের ঘরে প্রবেশের পর থেকেই তার মেয়ে মাধবনের নিয়ন্ত্রণে চলে যায়। মাধবন যা বলে তাই করতে থাকে সে। একপর্যায়ে মা-বাবাকে খুন করার চেষ্টা করতেও দেখা যায় তাকে। এমন একটি পারিবারিক হরর ঘটনাকে কেন্দ্র করেই নির্মিত হয়েছে ‘শয়তান’।

সিনেমাটি পরিচালনা করেছেন বলিউড নির্মাতা বিকাশ ভাল। প্রযোজনার দায়িত্বে আছে জিও স্টুডিও, দেবগন ফিল্মস ও প্যানোরোমা স্টুডিও। অজয় দেবগন ও আর মাধবন ছাড়াও সিনেমায় অজয়ের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন জ্যোতিকা এবং মেয়ের চরিত্রে অভিনয় করেছেন জানকি বদিওয়ালা।

news