দুর্ঘটনায় প্রাণ হারালেন অভিনেত্রী আঁচলসহ ৯ জন

রোববার (২৫ ফেব্রুয়ারি) বিহারের কাইমুরে এক মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ভোজপুরি অভিনেত্রী আঁচল তিওয়ারি। একটি অনুষ্ঠান করতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

পান্ডেও। জানা গেছে, দুর্ঘটনায় ভোজপুরি চলচ্চিত্রের চার উঠতি তারকাসহ নয় জন নিহত হয়েছেন।

রোববার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে ভারতের বিহারে মোহনিয়া থানা এলাকার দেবকালী গ্রামের কাছে জিটি রোডে। পুলিশ জানিয়েছে, বিহারের কাইমুর জেলায় একটি এসইউভি গাড়ি এবং মোটরবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মারা যান তারা। সিমরান শ্রীবাস্তব নামে এক ভোজপুরি অভিনেত্রীও দুর্ঘটনায় নিহত হয়েছেন।

মোহনিয়ার ডিএসপি দিলীপ কুমার জানিয়েছেন, সোমবার মৃতদের শনাক্ত করা হয়েছে। যার মধ্যে রয়েছে ভোজপুরি শিল্পী বিমলেশ পান্ডে ওরফে ছোটু পান্ডে। অন্য নিহতদের মধ্যে ছিলেন আঁচল তিওয়ারি, সিমরান শ্রীবাস্তব, প্রকাশ রাম, দধিবল সিং, অনু পান্ডে, শশী পান্ডে, সত্য প্রকাশ মিশ্র এবং বাগিশ পান্ডে।

ঘটনাস্থনের প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, একটি গাড়ি প্রথমে মোটরসাইকেলকে ধাক্কা দিতেই এই দুর্ঘটনা ঘটে। এরপর এসইউভি গাড়িটি এবং বাইক উভয়ই অন্য লেনে চলে যায়, যেখানে একটি দ্রুতগামী ট্রাক তাদের সঙ্গে এসে ধাক্কা লাগে। ঘটনাস্থলেই মোটরসাইকেল ও এসইউভির চালকসহ নয়জন নিহত হন। দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ট্রাক চালক।

বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার এ ঘটনায় শোক প্রকাশ করেছেন। তিনি এক্স অ্যাকাউন্টে লেখেন, ‘কাইমুর জেলার মোহানিয়া থানা এলাকায় এনএইচ২-এ দেবকালীর কাছে একটি ভয়ংকর সড়ক দুর্ঘটনায় মৃত্যুতে মর্মাহত। নিহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা। আহতদের যথাযথ চিকিৎসার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।

news