সেপ্টেম্বরে মা হচ্ছেন বলিউড অভিনেত্রী দীপিকা
তিনি অন্ত:সত্ত্বা এই গুঞ্জনের মধ্যেই ইনস্টাগ্রাম পোস্টে জানান দিলেন ‘সেপ্টেম্বর ২০২৪’। এই পোস্টের মাধ্যমে দীপিকা সন্তান জন্মের সময়টাই উল্লেখ করেছেন। ইনস্টাগ্রাম পোস্টে বাচ্চার জামা, জুতো, টুপির ‘ইমোজি’ও দিয়েছেন দীপিকা।

‘বাফটা অ্যাওয়ার্ড’-এর সময় দীপিকার ‘বেবি বাম্প’ লক্ষ্য করেন অনেকেই। তার পর থেকেই গুঞ্জন চলতে থাকে। কিন্তু তার পরেও প্রকাশ্যে অভিনেত্রী বা রণবীর সিংহ এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। কিন্তু তিনি যে মা হতে চলেছেন, এ বার সে কথা ঘোষণা করতে সমাজমাধ্যমকেই বেছে নিয়েছেন দীপিকা। পরিবারে এক নতুন সদস্য আসছে। আর তাকে ঘিরেই দীপিকা এবং রণবীরের পরিবারে খুশির হাওয়া। অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই বলিউড তারকা থেকে তার অনুগামী সমাজমাধ্যমে সকলেই শুভেচ্ছা জানিয়েছেন।

প্রিয়ঙ্কা চোপড়া এই খবরে উচ্ছ্বাস প্রকাশ করে লিখেছেন, ‘মুবারক’। আরও এক অভিনেতা বিক্রান্ত ম্যাসি আবার লিখেছেন, ‘ও এম জি! দু’জনকেই অনেক অনেক শুভেচ্ছা।’ শুভেচ্ছা জানিয়েছেন সোনাক্ষী সিন্হা, কৃতি স্যানন, বরুণ ধাওয়ান, অনিল কাপূর, মাধুরী দীক্ষিত, সোনম কপূর, অভিষেক বচ্চন-সহ আরও অনেকে।

নিজেদের পরিবারে নতুন সদস্যকে স্বাগত জানাতে চান তিনি এবং রণবীর। এক সাক্ষাৎকারে নিজের এই ইচ্ছার কথা প্রকাশ করেছিলেন বলিউড অভিনেত্রী। সেই সময় তিনি বলেন, ‘রণবীর আর আমি শিশুদের খুব ভালবাসি। পরিবারে এক অতুন অতিথি আসার অপেক্ষায় আছি।’ সরাসরি না বললেও আকারে-ইঙ্গিতে দীপিকা বুঝিয়ে দিতে চেয়েছিলেন যে, খুব শিগগিরই তিনি সুখবর দিতে চলেছেন। অবশেষে সেই সুখবরই এল দু’জনের পরিবারে।

বলিউডের অন্যতম ‘কিউট কাপল’দের মধ্যে অন্যতম রণবীর এবং দীপিকা। ২০১২ সাল থেকে তাদের প্রেমপর্ব শুরু। ২০১৮ সালে রণবীর এবং দীপিকার বিয়ে হয়। ইতালির লেক কোমোতে ‘ডেস্টিনেশন ওয়েডিং’ হয়েছিল তাদের।

news