বাংলাদেশে আসছেন তুর্কি সুপারস্টার বুরাক

শীর্ষস্থানীয় কনজিউমার ডিউরেবলস কোম্পানি সিঙ্গার বাংলাদেশ লিমিটেড তাদের রূপান্তর যাত্রার অংশ হিসেবে তুর্কি সুপারস্টার অভিনেতা বুরাক অ্যাজিভিটকে বাংলাদেশে আমন্ত্রণ জানিয়েছে। বিখ্যাত এই অভিনেতা সামাজিক মাধ্যমে সিঙ্গার বাংলাদেশের সঙ্গে তার অংশীদারিত্বের কথা উল্লেখ করে একটি ভিডিও পোস্ট করেছেন।

সেখানে দেখা গেছে ভিডিও বার্তায় তিনি বলছেন, ‘সালাম বাংলাদেশ কেমন আছেন আপনারা? খুব শিগগিরই দেখা হবে আপনাদের সঙ্গে।’ তার পোস্টের পর ভক্তদের মধ্যে বিপুল প্রত্যাশা ও কৌতূহল সৃষ্টি হয়েছে। সিঙ্গার বাংলাদেশও তাদের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্টটি শেয়ার করেছে। তবে অভিনেতা কবে আসছেন, সে বিষয়ে কোনো দিনক্ষণ জানাননি কেউই।

বাংলাদেশে প্রচারিত বিদেশি সিরিয়ালগুলোর মধ্যে জনপ্রিয়তার মাপকাঠিতে এগিয়ে তুর্কি সিরিজ ‘কুরুলুস উসমান’। সিরিজটির মধ্যে যার প্রতি দর্শকের আগ্রহ বেশি তিনি উসমানী সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমান চরিত্রে রূপদানকারী অভিনেতা বুরাক অ্যাজিভিট।

বুরাক অ্যাজিভিট তুরস্কের অভিনেতা। উসমানি সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমানের ভূমিকায় অভিনয় করে বিশ্বজুড়ে তুমুল জনপ্রিয়তা তার। পাশাপাশি সুলতান সুলেমান সিরিজে বালিবের চরিত্রে অভিনয় করেও প্রশংসিত বুরাক। সিরিজে তার প্রেমে পড়েন সুলতান সুলেমানের মেয়ে মিহরিমাহ সুলতান। কিন্তু বালিবের কাছে প্রত্যাখ্যাত হয়েছিলেন মিহরিমাহ। এই দুটি সিরিজের কারণে রাতারাতি জনপ্রিয়তার তুঙ্গে উঠে যান বুরাক। সূত্র: ওয়ান ইন্ডিয়া বাংলা

এনবিএস/ওডে/সি

news