অঝোরে কেঁদে ছেলের জন্য দোয়া চাইলেন রনির মা

আমার ছেলে খুবই অসুস্থ। দেশের মানুষের কাছে আবেদন করছি, আল্লাহর কাছে দোয়া করতে, যাতে ওকে আমার কোলে ফিরিয়ে দেয়। গণমাধ্যমকর্মীদের সামনে এসে এ কথাটুকুই বলতে গিয়ে ছেলের জন্য অঝরে কান্নায় ভেঙে পড়লেন স্ট্যান্ড-আপ কমেডিয়ান, অভিনেতা, উপস্থাপক ও মডেল আবু হেনা রনির মা।

গত শুক্রবার গাজীপুর জেলা পুলিশ লাইন্স মাঠে মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হয়েছেন আবু হেনা রনি। তার শ্বাসনালীর ২৫ শতাংশ পুড়ে গেছে। বর্তমানে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে চলছে তার চিকিৎসা।

শনিবার গণমাধ্যমকর্মীদের রনির মা জানান, রনির শ্বাসনালীর ২৫ শতাংশ পুড়ে গেছে। বর্তমানে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে চিকিৎসাধীন রনি। সকলে জন্য আমার ছেলের জন্য আল্লাহর কাছে দোয়া করেন।

রনির এমন দুর্ঘটনায় ভেঙে পড়েছেন তার কাকাও। তিনি বলেন, ও আমার ভাতিজা। সবাইকে ভালোবাসে। একসঙ্গে চলতে পছন্দ করে। আমি দেশবাসীর কাছে অনুরোধ করছি ওর জন্য দোয়া করুন।

এদিকে, রনি শঙ্কামুক্ত নন বলে জানিয়েছেন চিকিৎসকরা। তার চিকিৎসায় ১৩ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের জাতীয় সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন স্বাক্ষরিত এক স্মারক থেকে এই তথ্য জানা যায়। news