আনকাট সেন্সর পেলো মুক্তিযুদ্ধের ছবি ‘বীরাঙ্গনা৭১’

আনকাট সেন্সর সার্টিফিকেট পেয়েছে মুক্তিযুদ্ধের ছবি ‘বীরাঙ্গনা৭১’। এস এস ফিল্ম ইন্টারন্যাশনাল এর ব্যানারে নির্মিত মুক্তি যুদ্ধের চলচ্চিত্র ‘বীরাঙ্গনা ৭১’। ছবিটি পরিচালনা করেছেন পরিচালক এম সাখাওয়াত হোসেন। ছবিটি প্রযোজনা করেছেন শহীদুল ইসলাম শহীদ।

এই ছবিতে অভিনয় করেছেন, সাহেদ শরীফ, শিরীন  শিলা, সুমনা ইসলাম সোমা, ইমতু রাতিশ ও মৌরী মাহাদী,ফজলুর রহমান বাবু, ঝুনা চৌধুরী, মুনমুন আহমেদ, বরদা মিঠু, প্রাণ রায়, আশরাফ কবির সহ আরো অনেকে।

ছবির প্রযোজক জানান, আগামী ডিসেম্বর  মাসে চলচ্চিত্রটি মুক্তি পাবে। মুক্তিযুদ্ধের ছবি তাই বিজয়ের মাসেই মুক্তি দেওয়ার প্রস্তুতি নিচ্ছি। তিনি ‘বীরাঙ্গনা৭১’ চলচ্চিত্রকে আনকাট সেন্সর দেওয়ার ফিল্ম সেন্সর বোর্ডকে ধন্যবাদ জানান। বলেন, আমি সব সময় চেষ্টা করি সৃজনশীল ছবি প্রযোজনা করতে। 

তিনি আরও বলেন, আমি এদেশের স্বনামধন্য নারী পরিচালক নার্গিস আক্তারকে দিয়ে সাহিত্যনির্ভর ছবি বানিয়েছি। বিশ্বকবি রবীন্দ্রনাথ নাথ ঠাকুরের ছোটগল্প ‘সমাপ্তি’ অবলম্বনে ‘অবুঝ বউ’ প্রযোজনা করেছি। এবার প্রযোজনা করলাম মুক্তিযুদ্ধের কাহিনী নির্ভর চলচ্চিত্র ‘বীরাঙ্গনা ৭১’।

চিত্রনায়িকা শিরীন  শিলা বলেন, মুক্তিযুদ্ধের চলচ্চিত্র ‘বীরাঙ্গনা৭১’ বিনা কর্তনে সেন্সর হওয়ায় সংবাদটি শুনে খুশী হয়েছে। মুক্তিযুদ্ধ দেখিনি। মুক্তিযুদ্ধের ছবিতে অভিনয় করে নিজকে ধন্য মনে করছি। সিনেমা হলে মুক্তি পেলে দর্শকরা দেখে মূল্যায়ন করবেন আমাদের অভিনয়। 

ছবিটির গল্প লিখেছেন, শহীদুল ইসলাম শহীদ। চিত্র নাট্য ও পরিচালনায় এম সাখাওয়াত হোসেন। সঙ্গীত পরিচালক করেছেন  বেলাল হোসেন চঞ্চল। news