ভিডিওটি ভালো করে দেখলেই নজরে পড়বে

সাদা শাড়ি আর সোনার গয়নায় সেজে উঠে ঢাক বাজাছিলেন সঙ্গে গানও গাইছিলেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। সদ্য সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে।সকলেই সেই ভিডিও ক্লিক করে গান শুনতে গিয়ে হতাশ। ভিডিওটি দেখে অনেকেই হাসিঠাট্টায় মেতেছে। ভিডিওতে কোনও শব্দ শোনা যায় না। কোনও শব্দ ছাড়া মিমিকে শুধু মুখ নাড়তে দেখা যাচ্ছে।

ভক্তদের হতাশা দূর করার জন্য আরেকটি ভিডিও পোস্ট করে মিমি। তাতে দেখা যায় অভিনেত্রী মিমিও শব্দবিহীন সেই ভিডিওটি দেখছেন। পরে বলেন, 'আপনারাও স্টুডিও পাচ্ছেন না তো? পাবেন কী করে কারণ পুরো গান আসতে অপেক্ষা আর কয়েকদিনের। তবে শেষপর্যন্ত সেই অপেক্ষার অবসান হয়েছে। মুক্তি পেয়েছে মিমির দূর্গাপূজার গান। গানটির নাম রাখা হয়েছে 'আমাদের পূজা গান'। গানটি গেয়েছেন মিমি চক্রবর্তী নিজেই।

দূর্গাপূজার প্রেক্ষাপটে তৈরি এই ভিডিওতে বিভিন্ন সাজে দেখা গিয়েছে মিমিকে। প্রথমে হলুদ লেহেঙ্গা সেজে উঠতে দেখা গেছে মিমিকে। তারপর সাদা ট্রাডিশনাল শাড়ি আর সবুজ ব্লাউজে দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে। তার পরের অংশে সাদা-রানি রঙের আনারকলি সালোয়ারে দেখা গিয়েছে। সব শেষে লালপাড় সাদা শাড়ি আর সোনার গয়নায় সেজে ডাক বাজাতে বাজাতে গান গেয়েছেন তিনি। আর গোটা মিউজিক ভিডিওটি ভালো করে দেখলেই নজরে পড়বে এই পূজার উদ্যোগে রয়েছেন শুধুমাত্র মহিলারা। যেখানে দূর্গাপূজা আয়োজন থেকে পূজা করা, ঢাক বাজানো, কোনও জায়গাতেই পুরুষের দেখা মেলেনি। শুধুমাত্র 'ঝাড়ি মারা'র দৃশ্য়ায়নে এক পুরুষকে গিটার বাজাতে দেখা গেছে news