ডাক্তারখানায় কাগজ পড়তে পড়তেই মৃত্যু ব্যক্তির! ভিডিও দেখে শিউরে উঠল নেটদুনিয়া

 ক’দিন আগে চেয়ারে বসা অবস্থায় মৃত্যু হয় উত্তরপ্রদেশের এক জিম প্রশিক্ষকের। এবার রাজস্থানের (Rajasthan) এক ব্যবসায়ীর আকস্মিক মৃত্যু হল। শনিবার বারমেরে দাঁতের ডাক্তারের ক্লিনিকে আসেন ওই ব্যবসায়ী। তখনই খবরের কাগজ পড়তে পড়তে মৃত্যুর কোলে ঢলে পড়েন। মর্মান্তিক ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। যা দেখে আঁতকে উঠছে নেটিজেন।

৬১ বছরের মৃত ব্যবসায়ীর নাম দিলীপ কুমার মাদানি। তাঁর জামা কাপড়ের ব্যবসা রয়েছে। আদতে গুজরাটের (Gujarat) সুরাটের বাসিন্দা। একটি সামাজিক অনুষ্ঠানে যোগ দেবেন বলে জন্য ৪ নভেম্বর রাজস্থানের বারমারে এসেছিলেন। ৫ নভেম্বর থেকে দাঁতে ব্যথা শুরু হয় তাঁর। সেই কারণে চিকিৎসকের কাছে গিয়েছিলেন। ঘটনার সময় বাইরে বসে অপেক্ষা করছিলেন দিলীপ। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, ক্লিনিকে বসে অপেক্ষা করছেন। পাশে সংবাদপত্র হাতে পড়তে শুরু করেন। এর পরেই অসুস্থ বোধ করেন। কিছুক্ষণ পরেই মাটিতে পড়ে যান।

রোগী দিলীপ কুমার মাদানিকে পড়ে যেতে দেখে ক্লিনিকের কর্মীরা ছুটে আসেন। তাঁকে দ্রুত স্থানীয় নহাটা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও তাঁর প্রাণ বাঁচানো যায়নি। ঘটনার সিসিটিভি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এদিকে এই ঘটনায় ওই ক্লিনিকের মালিক ডাঃ কপিল জৈন বলেন, “দিলীপের পরিবারের সঙ্গে কথা বলার আগে আমি কিছু বলতে চাই না। আমাকে জানানো হয়েছে, ওই ব্যক্তির হার্ট অ্যাটাক হয়েছিল এবং তাঁকে ট্যাক্সি করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁর মৃত্যু হয়।”


ক’দিন আগে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) ৩৩ বছরের জিম প্রশিক্ষক (Gym Trainer) চেয়ারে বসেই মৃত্যুর কোলে ঢলে পড়েন। জানা গিয়েছিল, গত কয়েক দিন ধরে অসুস্থ ছিলেন তিনি। রবিবার চেয়ারে বসা অবস্থাতেই হৃদরোগে আক্রান্ত হন। দ্রুত তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। চেয়ারে বসে জিম প্রশিক্ষকের মৃত্যুর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে শিউরে ওঠে নেটিজেন।
সংবাদ প্রতিদিন /এনবিএস/২০২২/একে news