রংপুর ক্যাডেট কলেজে প্রাক্তনদের ৭ম পুনর্মিলনী

এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে রংপুর ক্যাডেট কলেজের প্রাক্তন ছাত্রদের সংগঠন ‘রকা’ আয়োজিত ৭ম পুনর্মিলনী শুক্রবার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর এ্যাডজুটেন্ট জেনারেল ও ক্যাডেট কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মেজর জেনারেল মো. নজরুল ইসলাম।

প্রধান অতিথি ক্যাডেট কলেজ প্রাঙ্গণে পৌঁছালে অতিথিদিরে নিয়ে তাকে অভ্যর্থনা জানান জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার রংপুর এরিয়া মেজর জেনারেল সাকিল আহমেদ, কলেজের অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল মো. আশরাফুল ইসলাম এবং রংপুর ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেটদের সংগঠন ‘রকা’র সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ এহতেশামুল হক (অব.)। প্রাক্তন ও বর্তমান ক্যাডেটদের নিয়ে গঠিত একটি দল মনোজ্ঞ কুচকাওয়াজের মাধ্যমে তাকে অভিবাদন জানায়।

প্রধান অতিথি তার বক্তব্যে ক্যাডেট কলেজের উনয়ন ও আধুনিকায়োনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান গভীরভাবে স্মরণ করেন। স্বাধীনতার এই মাসে মহান স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী বীর শহীদের শ্রদ্ধা ভরে স্মরণ করেন।

তিনি দেশ ও জাতি গঠনে ক্যাডেটদের অবদান উল্লেখ করে বর্তমান এবং প্রাক্তন ক্যাডেটদের সার্বিক সফলতা ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

প্রধান অতিথি পুনর্মিলনীতে আগত প্রাক্তন ছাত্রদের সঙ্গে মতবিনিময় করেন। অংশ নেন মধ্যাহ্নভোজ, বৃক্ষরোপণ এবং দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানমালাতে।

এনবিএস/ওডে/সি

news